রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ”

বারহাট্টায় করোনা জয় করে কাজে ফিরলেন প্রকল্প বাস্তবায়ন অফিসার লতিফুর রহমান

বারহাট্টায় করোনা জয় করে কাজে ফিরলেন প্রকল্প বাস্তবায়ন অফিসার লতিফুর রহমান

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি :// নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

নেত্রকোনার বারহাট্টা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) লতিফুর রহমান করোনা মুক্ত হয়ে কাজে ফিরেছেন। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর )তিনি এই প্রতিনিধিকে করোনা মুক্ত হওয়ার কথা নিশ্চিত করে বলেছেন, “আল্লাহর অশেষ রহমতে ও আপনাদের সকলের দোয়ায় আমি করোনামুক্ত হলাম।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি জানান, জুলাই মাসের শেষ দিকে তিনি হালকা জ্বরে আক্রান্ত হন। এরপর করোনা ভাইরাসে আক্রান্ত কি না তা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়। পরে আগস্ট মাসে তার ফলাফল পজেটিভ আসে। তখন তিনি সরকারি বাসভবনে আইসোলেশনে থাকেন এবং তিনি বাসায় থেকেই চিকিৎসা নেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আরো জানান, দ্বিতীয়বার নমুনা প্রদান করলে তার করোনা ফলাফল নেগেটিভ আসে।করোনা ভাইরাস থেকে মুক্ত হওয়ায় মহান আল্লাহর প্রতি কৃৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পরিবার, আত্মীয়-স্বজনসহ অনুপ্রেরণা প্রদানকারী সকল শুভানুধ্যায়ীর প্রতি কৃৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কাজে যোগ দিয়ে বারহাট্টা উপজেলাবাসীর উদ্দেশ্যে বলেন-আপনারা বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন, নিজেরা সুস্থ থাকুন এবং অন্যকেও সুস্থ থাকতে সহযোগিতা করুন। বিশেষ করে যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন তারা সুস্থ না হওয়া পর্যন্ত বাড়ির বাইরে যাবেন না।

 

সোহেল খান দূর্জয়
নেত্রকোনা প্রতিনিধি

০৭.০৯.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com