রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ”

উত্তরায় সাংবাদিক দেখে দৌঁড়ে পালালো বন্যপ্রাণী ব্যাবসায়ী ঃ ৮ টি বক আকাশে অবমুক্ত

উত্তরায় সাংবাদিক দেখে দৌঁড়ে পালালো বন্যপ্রাণী ব্যাবসায়ী ঃ ৮ টি বক আকাশে অবমুক্ত

 

এস, এম, মনির হোসেন জীবন – দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

রাজধানীর উত্তরায় সাংবাদিকদের দেখে দৌঁড়ে পালিয়েছে এক বন্যপ্রাণী (বক) ব্যবসায়ী । পরে খবর পেয়ে স্হানীয় সাংবাদিকরা আটটি বককে নীল আকাশে অবমুক্ত করা হয়।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উত্তরা ১ নং সেক্টরের ১৫ নং সড়কে এ ঘটনাট ঘটে।

বেসরকারী টিভি চ্যানেল বাংলা টিভির সিটি রিপোর্টার মোস্তাফিজুর রহমান রুমন আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, দৈনিক বাংলাদেশের খবর পএিকার তুরাগ- উত্তরা প্রতিনিধি সাংবাদিক স্বপন রানা সোহেল জানান, মঙ্গলবার সকালে পেশাগত দায়িত্ব পালনকালে উত্তরা ১ নং সেক্টরের ১৫ নং সড়কে পৌছালে এক বন্যপ্রাণী ‘শিকারীকে বন্যপাখি বিক্রি করতে দেখি। কাছে যেতেই সে (বিক্রেতা) আমাকে দেখে ভূ-দৌঁড় দেয়। তখন আমিও পেছন থেকে তাকে থামানোর জন্য দৌঁড়াতে থাকি। প্রায় দেড় কিলোমিটার দৌঁড়ানোর পর একপর্যায়ে পাখি ব্যাবসায়ী (বক) গুলোকে রাস্তার উপর ফেলে কৌশলে পালিয়ে যায়। পরে আমরা উপস্থিত কয়েকজন সাংবাদিক পাখিগুলোর কাছে গিয়ে সেগুলোকে রশিতে বাধা অবস্থায় দেখি।

এসময় পাখি শিকারীর হাত থেকে বকগুলোকে অবমুক্তকরণের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বাংলা টিভির সিটি রিপোর্টার মোস্তাফিজুর রহমান রুমন, বিজয় টিভির ক্যামেরা সাংবাদিক বিপুল চৌধুরীসহ এলাকাবাসিরা জড়ো হন। পরে উদ্ধার করা বন্যপাখিগুলোকে (বক) বিমানবন্দর রানওয়ে সংলগ্ন তুরাগের বাউনিয়ার এলাকায় অবমুক্ত করা হয়। এঘটনাটি উত্তরা এলাকায় সাংবাদিক সমাজসহ সকলমহলে চাঞ্চল্য সৃষ্টি করেছে।
#######
এস, এম, মনির হোসেন জীবন
ঢাকা, ০৫ অক্টোবর, ২০২১

ছবি ক্যাপশন : বন্যপ্রাণী উদ্বারের পর বক হাতে নিয়ে দাড়িয়ে আছে সাংবাদিক স্বপন রানা সোহেল

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com