রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ”

বাংলা টিভির সাংবাদিক রুমনকে মেঠোফোনে হুমকি ঃ থানায় জিডি

বাংলা টিভির সাংবাদিক রুমনকে মেঠোফোনে হুমকি ঃ থানায় জিডি

 

 

এস, এম, মনির হোসেন জীবন – দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

মুঠোফোনে কল করে টাকা দাবী এবং অকথ্য ভাষায় গালাগালসহ সাংবাদিকতা করতে না দেয়ার হুমকি দেয়া হয়েছে বেসরকারী টেলিভিশন বাংলা টিভির রিপোর্টার মোস্তাফিজুর রহমান রুমনকে।

আজ (মঙ্গলবার) সকালে সাংবাদিক মোস্তাফিজুর রহমান রুমনের ব্যক্তিগত মুঠোফোনে একটি অপরিচিত নাম্বার (০১৭১৬৬১৭১২৭) থেকে কল দিয়ে এক ব্যক্তি হুমকি প্রদান করা হয়। হুমকিদাতা নিজেকে ইয়াছিন শরীফ ওরফে আব্দুল মালেক নামে পরিচয় দিয়ে সে টাকা দাবী করে এবং টাকা নিয়ে উত্তরা ১১নং সেক্টরের ১০নং রোডের একটি বাড়ির সামনে দেখা করতে বলে। টাকা না নিয়ে আসলে দেখে নেয়ার হুমকি দেয়া হয় এই গণমাধ্যমকর্মীকে।

হুমকিদাতাকে সাংবাদিক মোস্তাফিজুর রহমান রুমন ‘আপনি কার সাথে কথা বলছেন’ প্রশ্ন করলে হুমকিদাতা প্রতিউত্তরে বলেন ‘তুই তো শেখ হাসিনা’। এসময় হুমকিদাতা তাকে থানায় গিয়ে মানহানি মামলা করতে বলে এবং অশ্রাব্য ভাষায় গালাগাল করতে থাকে।

অকথ্য ভাষায় গালগাল, চাঁদা দাবী ও হুমকির প্রেক্ষিতে তুরাগ থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরি (জিডি) করেছে মোস্তাফিজুর রহমান রুমন। যার জিডি নং- ৩০৭, তারিখ- ০৫/১০/২০২১ইং।

উল্লেখ্য যে, এ ঘটনার একদিন আগে (গতকাল) সোমবার একই নাম্বার থেকে তার মায়ের মোবাইলে কল দিয়ে ভয়ভীতি দেখানো হয়। আজ মঙ্গলবার তার ব্যক্তিগত মুঠোফোনে কল দিয়ে চাঁদা চেয়ে হুমকি দেয়া হয়। জিডির বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তুরাগ থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা।
#######
এস, এম, মনির হোসেন জীবন
ঢাকা, ০৫ অক্টোবর, ২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com