বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

দিনাজপুরের জুয়া খেলার অপরাধে ছাত্রলীগ নেতা কারাগারে

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

 

দিনাজপুরের বিরামপুরে রাতের অন্ধকারে বন্ধুদের নিয়ে জুয়া খেলার সময় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ চারজনকে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের বাজারের পূর্ব পাশের মাঠ থেকে তাদের আটক করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) পরিমল কুমার সরকার এ দণ্ডাদেশ দেন।

 

আটককৃতরা হলেন মো. শামীম হোসেন (২৭), পিতা বিশু, মো. মোস্তফা (৩২), পিতা রিয়াজুদ্দিন, মো. জোবায়ের হোসেন (২২), পিতা খবির এবং মো. নুর ইসলাম (২৪), পিতা আলিম। তাদের সবার বাড়ি মুকুন্দপুর।

 

এদের মধ্যে মো. শামিম হোসেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন এবং গোলাম মোস্তফা মুকুন্দপুর বাজারের নৈশপ্রহরীর দায়িত্বে নিয়োজিত ছিলেন।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে,গতকাল বৃহস্পতিবার রাতে মাঠের মধ্যে জুয়ার আসর চলছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।

 

পরে ঘটনাস্থল থেকে জুয়া খেলার সময় চারজনকে আটক করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের তিন থেকে দশ দিনের কারাদণ্ডাদেশ দেন।

 

জানাতে চাইলে, বিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, ‘গত ডিসেম্বর মাসে মো. শামিম হোসেনকে সাধারণ সম্পাদক করে এক বছরের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। জুয়া খেলার অপরাধে তাকে ভ্রাম্যমাণ আদালত জেল দিয়েছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

 

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, ‘আটককৃতদের আজ সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com