শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ”

ঠাকুরগাঁওয়ে দখলের চেষ্টা মামলায় জামিন নামঞ্জুর যুবলীগ নেতা কারাগারে 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ঠাকুরগাঁও প্রতিনিধি:

 

ঠাকুরগাঁও সদর উপজেলায় হাসকিং মিল-চাতাল দখলের চেষ্টার মামলায় যুবলীগ নেতা শাওন চৌধুরীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। এছাড়াও মামলার এক নম্বর আসামি আক্কাছ আলীকেও কারাগারে পাঠানো হয়েছে।

 

রোববার দুপুরে (২৫ জুন) ঠাকুরগাঁওয়ের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলি আদালতের বিচারক আলাউদ্দিন এই আদেশ দেন।

শাহরিয়ার মাহবুব শাওন চৌধুরী ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন এবং আক্কাছ আলী খলিসাকুড়ি গ্রামের মৃত হাসান আলীর ছেলে।

 

মামলার এজাহারে বলা হয়, গত ৯ জুন গভীর রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানা এলাকার কুমারপুর এলাকার আরমান হাসকিং মিলের মালিক আরমান সরকারের কাছে চাঁদা দাবি করে যুবলীগ নেতা শাওন চৌধুরী সহ তার লোকজন। চাঁদা দিতে অস্বীকার করলে যুবলীগ নেতা শাওন চৌধুরীর নেতৃত্বে আক্কাছ আলী ও তার লোকজন আরমান হাসকিং মিল ও চাতাল জোরপূর্বক দখলের চেষ্টা করে। এসময় বাঁধা দিতে গেলে আরমান সরকারের পরিবারের লোকজনকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে ও ধারালো ছোড়া দিয়ে কুপিয়ে জখম করে তারা। এরপর স্থানীয় লোকজন এগিয়ে আসলে যুবলীগ নেতা শাওন চৌধুরী ও তার লোকজন পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় সুমন আলী, আজিজুল রহমান, তুহিন আলমকে উদ্ধার করে ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আরমান সরকার বাদী ঠাকুরগাঁওয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলি আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় যুবলীগ নেতা শাওন চৌধুরী সহ ৯ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৩০ জনকে আসামি করা হয়।

আরমান সরকারের দায়েরকৃত মামলায় জামিন নিতে আদালতে হাজির হন যুবলীগ নেতা শাওন চৌধুরী ও মামলার এক নম্বর আসামি আক্কাছ আলী এবং মামলার আরও সাত আসামি। এসময় যুবলীগ নেতা শাওন চৌধুরী, আক্কাছ আলীর জামিন নামঞ্জুর করে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক আলাউদ্দিন। এছাড়াও মামলার অপর সাত আসামির জামিন মঞ্জুর করে আদালত।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com