সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ক্ষমতায় যেতে নয় দেশের মালিকানা জনগণকে ফেরত দিতেই আন্দোলন ,গয়েশ্বর চন্দ্র রায়

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

মো ইফাজ খাঁ মাধবপুর হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

বিগঞ্জ,ক্ষমতায় যেতে নয়, দেশের মালিকানা জনগণকে ফেরত দিতেই আন্দোলন বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, বাংলাদেশের মালিক এদেশের জনগণ। সেই মালিকানা আমরা ফেরত দিতে চাই। ক্ষমতায় আসার জন্য আমরা আন্দোলন করছিনা। জনগণের অধিকার আর মানুষের ভোটাধিকার ফেরাতে আমরা রাজপথে নেমেছি। এক দফা দাবিতে চলছে বিএনপির রোড মার্চ।

বৃহস্পতিবার দুপুরে রোড মার্চটি সিলেট যাওয়ার পথে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজের নর্থইস্ট আইডিয়াল পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে এক পথসভার আয়োজন করে হবিগঞ্জ জেলা বিএনপি। পথসভায় প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর এসব কথা বলেন। তিনি বলেন, সাধারণ মানুষ দ্রব্যমূল্যসহ নানাবিধ কারণে অতিষ্ঠ হয়ে আওয়ামী লীগ সরকারের পতনে ঐক্যবদ্ধ হয়েছে। বিএনপি জনগণের দাবি আদায়ে রাজপথে নেমেছে ও থাকবে। গয়েশ্বর বলেন, শোষণ বঞ্চনার হাত থেকে দেশকে মুক্ত করতে হবে এবং দেশে আইনের শাসন, সাংবিধানিক অধিকার প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, গণতন্ত্র পুরুদ্ধারে এ যুদ্ধে আমাদেরই জয় হবে। পথসভায় সকাল থেকেই সেখানে জড়ো হতে থাকে বিএনপির অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী। এসময় বিভিন্ন ব্যানার ও ¯েøাগানের মাধ্যমে খÐখÐ মিছিলসহ অনুষ্ঠানস্থলে যোগ দিতে দেখা গেছে অনেককে।

হবিগঞ্জ জেলা বিএনপির আহŸায়ক আবুল হাসিমের সভাপতিত্বে ও কেন্দ্রীয় বিএনপির সহ-স্থানীয় সরকারবিষয়ক সম্পাদক সাবেক এমপি শাম্মী আক্তার শিপার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।প্ধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব হাবীব-উন-নবী সোহেল খান, বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com