রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ”

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে শুক্রবার গোপালগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের কর্মসূচি

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), বৃহস্পতিবার২৮ সেপ্টেম্বর, ২০২৩ ইং দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন আজ। তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জ্যেষ্ঠ সস্তান এবং আওয়ামী লীগের সভাপতি তিনি।

গোপালগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আগামীকাল ২৯ সেপ্টেম্বর শুক্রবার বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে উদযাপন করা হবে। সকাল ১০টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে জন্মদিনের অনুষ্ঠানের শুভ সূচনা করবে। এরপর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা, আেেলাচনা সভা, মিলাদ ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক।

প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আনন্দ শোভাযাত্রা, কেককাটা, আলোচনা সভা ও দোয়া-মোনাজাতের মধ্য দিয়ে জন্মদিন উদযাপন করা হবে বলে জানিয়েছেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

শুক্রবার বিকেল ৩টায় গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে গোপালগঞ্জ শহরে বর্ণঢ্য র‌্যালি বের করা হবে। শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি শেখ ফজলুল হক মণি স্মৃতি অডিটোরিয়ামে গিয়ে শেষে হবে। জেলা শিল্পকলা একাডেমির জেলা কালচারাল অফিসার ফারহান কবীর সিফাত এ তথ্য জানিয়েছে।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com