মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ঝিনাইগাতীতে মাদক সম্রাট জুয়েল গ্রেপ্তার

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :

 

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মাদক সম্রাট জুয়েল(৩৪)কে ২৭বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার করেছে পুলিশ। ১৩অক্টোবর শুক্রবার সকাল ৮টার দিকে তাকে উপজেলার রাংটিয়ার পাতার অফিস সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জুয়েল উপজেলার নলকুড়া ইউনিয়নের ডাকাবর গ্রামের কালাচাঁন এর ছেলে।

থানার সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া’র নির্দেশে এসআই হাবিবুর রহমান, এএসআই মোজাম্মেল হক, মঞ্জুরুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে রাংটিয়া -নকশী সীমান্ত সড়কের কলিমদ্দিনের বাড়ীর পশ্চিমে কাঠের বাগান থেকে ২৭বোতল ভারতীয় মদসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত জুয়েলকে নিয়ে দিনব্যাপী বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল স্বীকার করে যে, সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এছাড়াও তার রয়েছে মাদক চোরাকারবারির একটি সঙ্ঘবদ্ধ চক্র। ইতিপূর্বেও সে একাধিকবার মাদককারবারি হিসেবে হাজতবাস করেছে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, ইতিপূর্বেও জুয়েলকে একাধিকবার গ্রেপ্তারের চেষ্টা করা হয়। অবশেষে শুক্রবার সকালে তাকে ২৭বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে জুয়েলের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com