রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

নেত্রকোনায় ১৭ কেজি গাঁজাসহ আটক ১

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপন কান্তি গুণ, নেত্রকোনা জেলা প্রতিনিধি;

নেত্রকোনার বারহাট্টায় মোহনগঞ্জ থেকে সিএনজি করে আসা ১৭ কেজি গাঁজাসহ মোখলেছুর রহমান (২৮) নামে এক মাদক কারবারিকে আটক করেছে বারহাট্টা থানা পুলিশ। তারিখ ১৬/১০/২০২৩ ইং

রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলা শহরের গেরিয়া মোড় থেকে তাকে আটক করা হয়। বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা আজ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক হওয়া মোখলেছুর রহমান মোহনগঞ্জ উপজেলার বড়কাশিয়া গ্রামের মো. মোস্তফা মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, কয়েকজন মাদক কারবারি মোহনগঞ্জ থেকে সিএনজি করে গাঁজা নিয়ে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা হয়েছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. মুন্তাজ আলীর নেতৃত্বে একদল পুলিশ বারহাট্টা উপজেলা শহরের গেরিয়া মোড়ে অবস্থান নেয়। সন্দেহজনক সিএনজিটি থামানোর সংকেত দিলে পেছনের সিটে যাত্রীবেশে বসে থাকা তিন মাদক কারবারি দৌড়ে পালিয়ে যায়। চালকের সিটে থাকা মোখলেছুর রহমানও অটোরিকশা থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পুলিশ তাকে দৌড়ে ধরতে সক্ষম হয়। পরে সিএনজিতে তল্লাশি চালিয়ে তিনটি স্কুল ব্যাগে ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং পরে তাকে আটক করে থানায় নেওয়া হয়। গাঁজা বহনকারী সিএনজিটিও জব্দ করা হয়।

ওসি খোকন কুমার সাহা বলেন, আটক মোখলেছুর একজন পেশাদার মাদক কারবারি। নিয়মিত মোহনগঞ্জ থেকে গাঁজাসহ বিভিন্ন মাদক ময়মনসিংহ নিয়ে বিক্রি করত। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আজ সকালে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া পালিয়ে যাওয়া তার সহযোগীদের ধরতে চেষ্টা চালানো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com