শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বারহাট্টায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও কর্মী সমাবেশ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপন কান্তি গুণ, নেত্রকোনা জেলা প্রতিনিধি;

নেত্রকোনার বারহাট্টায় বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কার্যক্রম ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও কর্মীসমাবেশ করেছে বারহাট্টা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ১০ টায় বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের পূর্ব বাজার থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলের সামনে এসে শেষ হয়। পরে কর্মীসমাবেশ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিল শেষে জেলা পরিষদ অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, কাজী সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে বারহাট্টা উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত কর্মীসমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোনা জেলা আওয়ামিলীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আমিরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী, আরিফ খান জয়, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কৃষিবিদ সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিস, জেলা আওয়ামিলীগ সদস্য শাহ মোস্তফা আলমগীর, উপজেলা আওয়ামীলীগ নেতা আসমত মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক বিশ্বজিত দাস, আহ্বায়ক ইমরান হাসান সাকিব ও যুগ্ন আহ্বায়ক ফজলে রাব্বি সহ প্রমুখ।

কর্মীসমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি আবারও দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। তাদের সেই স্বপ্ন কোনোদিন বাস্তবায়ন করতে দেওয়া হবে না। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সরব অস্থান বজায় রাখবে। কোনোভাবেই বিএনপি জামায়াতকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com