মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ঝিনাইগাতীতে আ’লীগ ও যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতীতে আওয়ামী লীগ ও উপজেলা যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৮ অক্টোবর শনিবার ঢাকায় বিএনপি, জামায়াতের নৈরাজ্য, হাসপাতালে আগুন, পুলিশ ও সাংবাদিকের উপর আক্রমন, পুলিশ হত্যা ও হরতালের প্রতিবাদে ২৯ অক্টোবর রবিবার উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ পৃথক পৃথক ভাবে এ শান্তি ও উন্নয়ন সমাবেশের আয়োজন করে।

বিকালে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সসাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, আ”লীগ নেতা নজরুল ইসলাম, মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. মোজাম্মেল হক, নলকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী ফর্সা, গৌরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ, কাংশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ধলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ক্ষুদ্র বণিক সমিতির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামছুল আরেফিন প্রমুখ।
আলোচনা সভা শেষে বাজারের প্রধান সড়কে একটি বিক্ষোভ মিছিল করে।

অপর দিকে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শাহ আলমের সঞ্চালনায় যুবলীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত শান্তি সমাবেশে বিএনপি, জামায়াতের নৈরাজ্যের বিষয় উল্লেখ করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য মরহুম এমএ বারীর পুত্র মো. মোহসিনুল বারী রুমি।
এসময় অন্যান্যদের মাঝে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়,

উপজেলা কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদীন, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক লতিফুর রহমান মনা, শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম ফটিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম বেলায়েত হোসেন, মহিলা আওয়ামী লীগের সভাপতি আয়শা সিদ্দিকা রুপালী, যুবলীগ নেতা জাহিদুল ইসলাম মিলন, গৌরিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।
শান্তি সমাবেশে যুবলীগ, কৃষক লীগ, যুব মহিলা আ’লীগ, কৃষক মহিলা আওয়ামী লীগ ও শ্রমিক লীগের নেতা কর্মিরা অংশ গ্রহন করেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com