বুধবার, ০১ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের উদ্যোগে অবরোধ বিরোধী মিছিল

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

রবিউল ইসলাম মিনাল, গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে পৌর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে অবরোধ বিরোধী মিছিল শান্তি ও উন্নয়ন সমাবেশ কর্মসূচি পালন করেছে।বুধবার(০১ নভেম্বর) বেলা সাড়ে ৯টা থেকে বিকাল পর্যন্ত শহরের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে¡ বিশাল এক শান্তি সমাবেশের মিছিল বের হয়। মিছলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় মিলিত হয়। নেতৃত্ব দেন গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ সভাপতি রবিউল আলম,সাধারন সম্পাদক নাসিমুল ইসলাম নাসিম,সহ সভাপতি আলহাজ্ব আফসার আলী মাষ্টার,যুগ্ন সাধারন সম্পাদক নাজমুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক এম এ সাহিন,তথ্য ও গবেষণা সম্পাদক শহিদুল ইসলাম,পৌর যুবলীগ সভাপতি আব্দুল জাব্বার,সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তারা বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকা প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকতে হবে।বক্তারা আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com