শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮

মাধবপুরে পর্ণোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মাধবপুর(হবিগঞ্জ) প্রতিনিধি,

হবিগঞ্জের, মাধবপুরে পর্ণোগ্রাফি মামলায় বাহার মিয়া(২৩) নামে এক যুবক কে গ্রেফতার করেছে মাধবপুর থানা পুলিশ।
১৬ নভেম্বর ২০২৩ ইং ( বৃহস্পতিবার) রাত ১০ টায় উপজেলার জগদীশপুর এলাকায় অভিযান চালিয়ে বাহার কে গ্রেফতার করে মাধবপুর থানা পুলিশের একটি দল।
মামলা সুত্রে জানা যায়, উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের সেলিম মাহমুদ লিটনের
মেয়ের নামে একই গ্রামের মৃত আলেফ খাঁর ছেলে বাহার মিয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক আইডি খোলে নানা আপত্তিকর ছবি পোষ্ট করে।

এই ঘটনায় সেলিম মাহমুদ লিটন বাদি হয়ে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট(কগ-৬) আদালতে একটি মামলা করলে আদালত বিষয় টি আমলে নিয়ে মামলা রেকর্ড করেন। এই মামলার আসামী বাহার কে গ্রেফতার করে মাধবপুর থানা পুলিশ।

ভুক্তভোগীর পিতা সেলিম মাহমুদ ও এলাকার একাধিক ব্যক্তি জানায়, বাহারের কাজই হচ্ছে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে গিয়ে গোপনে মেয়েদের ছবি তুলে আপত্তিকর ছবি ও ভিডিও বানানো।পরে এসব ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের ভয় দেখিয়ে অর্থ আদায় করা।এলাকার একটি সূত্র জানায় যারা তাকে অর্থ দিতে অপরাগতা জানায় তাদের ছবি সে ইন্টারনেট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com