সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ভালুকায় বিদেশি মদসহ আটক-৩ 

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মোঃ জাহিদ খান,ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় ৫০ বোতল বিদেশি মদসহ তিনজনকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার মেহেরাবাড়ীর জিঞ্জিরা মাজার এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান একটি নম্বরবিহীন পিকাপ ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় গোপন সংবাদেরর ভিত্তিতে এসআই (নি:) তপু চক্রবর্তী সঙ্গীয় অফিসার এসআই(নি:) আব্দুল করিম,এএসআই(নি:)আমিনুল ইসলাম, এএসআই(নি:)রাকিবুল ইসলাম, এএসআই(নি:)মোজাম্মেল হক সহ তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি নীল রঙের পিকাপসহ ৫০ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। আটককৃতরা হলেন,নালীতাবাড়ী এলাকার আমির হোসেনের ছেলে রাসেল, শ্রীবরদী উপজেলার শরিফুল ইসলামের ছেলে আপেল মাহমুদ ও গাড়ীর ড্রাইভার একই উপজেলার আইয়ুব আলীর ছেলে আজমু। পরে তাদের কে রবিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com