শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮

তালতলীতে ২০ লিটার চোলাই মদসহ আটক ২ জন

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মোঃ নাজমুল হোসেন বিজয় বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনা জেলার তালতলীতে ২০ লিটার চোলাই মদসহ এক মাদক কারবারি ও মোটরসাইকেল চালক কে আটক করেছে পুলিশ।

০২ ডিসেম্বব ২০২৩ ইং শনিবার সকাল ৭টার দিকে তালতলী থানার সামনে সড়কে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

আটক কৃতরা হলেন মাদক কারবারি মি.জয় রাখাইন (৩৫) ও মাদক বিক্রিতে সহযোগিতা করা মটরসাইকেল চালক মো. মামুন হাওলাদার (২৪)। তারা দুইজনই উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নামিশেপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, উপজেলার নামিশেপাড়া রাখাইন পল্লীতে উৎপাদিত এ চোলাই মদ মটরসাইকেল যোগে বিক্রির জন্য নেওয়া হচ্ছিল। এমন একটি গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি টিম থানার পশ্চিম পাশের সড়কে চেকপোস্ট বসানো হয়। পরে সকাল ৭টার দিকে মাদক কারবারি মি. জয় রাখাইন ও মটরসাইকেল চাকল মামুনকে থামিয়ে চেক করা হয়। এ সময় তাদেরকে ২০ কেজি দেশিও চোলাই মদসহ আটক করা হয়। তাদের সাথে থাকা মাদক বহনকারী মটরসাইকেলটিও জব্দ করে পুলিশ।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম বলেন,মাদক কারবারী জয় রাখাইন দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করছিল। এমন খবর পেয়ে পুলিশ দুইজনকে মদসহ আটক করে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com