রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

লালমনিরহাট ২ আসনে আলোচনায় জমে উঠেছে স্বতন্ত্র প্রার্থী মমতাজ আলী শান্ত

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সাধারণ পরিবারে জন্মগ্রহণ করা ছেলে মমতাজ আলী শান্ত, সবার সুখে হাসব আমি, কাঁদব সবার দুখে, নিজের খাবার বিলিয়ে দিব গরিব দুঃখী মুখে,।আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ঠিক ততটাই জমে উঠেছে নির্বাচনের আলোচনা।লালমনিরহাট-২ (কালীগঞ্জ- আদিতমারী) আসনে নির্বাচনের মাঠে বেশ কয়েকজন প্রার্থীর নাম শোনা যাচ্ছে।আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী।
বর্তমানে মাঠে – ঘাটে, হাট – বাজারে জনমুখে প্রতিনিয়ত একটি নাম শোনা যাচ্ছে মমতাজ আলী শান্ত, তরুণ এই প্রার্থী ইতিমধ্যে (কালীগঞ্জ- আদিতমারী) দুই উপজেলার ১৬ টি ইউনিয়নে ব্যপক পরিচিতি অর্জন করে নিয়েছেন। তরুণ এই প্রার্থীর হাসি- সুলব আচরণ জনগণের সাথে সম্পর্ক স্থাপন করতে সহায়ক হয়েছে ।
তিনি দুই উপজেলায় গরিব দুঃখী, কর্মী ও সাধারন জনগন সাথে নিয়ে নির্বাচনী প্রচার চলাচ্ছেন। তরুণ উদীয়মান সতন্ত্র প্রার্থী নিজের জিবন কে গরিব দুঃখী মানুষের মধ্যে বিলিয়ে দিতে সুযোগটি কাজে লাগাতে চান বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান সহ ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যাতায়ে ও যোগাযোগ রাখায় ব্যপক প্রশংসাহিত হয়েছেন। এছাড়াও প্রতিটি ইউনিয়ন এর গুরুত্বপূর্ণ রাস্তার মোড়ে জনবহুল স্থানে জনগনের সাথে দেখা করা কথা বলা ও মোবাইল ফোনে যোগাযোগ করায়  আলোচনায় এসেছেন পেশায় একজন ব্যবসায়ী হলেও প্রান্তিক পর্যায়ের জনগণের নিকট ইতিমধ্যে ব্যপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন কাকিনা ইউনিয়ন এর সম্ভান্ত্র কৃষক পরিবারের সন্তান মমতাজ আলী শান্ত।
লালমনিরহাট-২ আসনে তরুণ উদীয়মান সতন্ত্র প্রার্থী মমতাজ আলী শান্ত বলেন,সমাজের অসহায় মানুষদের সহযোগিতাসহ বিভিন্ন ভালো কাজে সহযোগিতা করা আমার নৈতিক দায়িত্বের মধ্যে পড়ে। আমি যতদিন বেঁচে থাকব জনগণের সেবক হিসেবে মানুষের সেবার নিয়োজিত যেনো থাকতে পারি। আরো বলেন যে পরিবর্তনের জন্য নির্বাচন আর নির্বাচনের জন্য পরিবর্তন, তিনি নতুন –
তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবে তরুণ প্রজন্ম ও সকলের ভোটে জয়ী হয়ে পরিবর্তন ঘটাতে চান, তার ভাষায় এই পরিবর্তন বলতে জানতে চাইলে তিনি বলেন, আমি নির্বাচিত হলে তরুণ প্রজন্মের বর্তমানে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে বেকারত্ব আর এই বেকারত্ব ঘোচাতে যা যা করা প্রয়োজন আমি করবো, গতানুগতিক সরকারী চাকুরীর পিছনে না ছুটে নতুন ও তরুণ প্রজন্মকে দক্ষ উদ্যেগতা হিসাবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com