সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ট্রাক শান্তি ও উন্নয়নের প্রতীক: ডা. দুলাল

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

সিলেট ফেঞ্চুগঞ্জ থেকে চয়ন কুমার দাশঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, ট্রাক শান্তি ও উন্নয়নের প্রতীক। সিলেট-৩ আসনের প্রত্যেকটি এলাকায় এখন ট্রাক মার্কার গণজোয়ার উঠেছে। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানুষ আমাকে ও ট্রাক প্রতীককে গ্রহণ করে নিয়েছেন। আগামী ৭ জানুয়ারি তারা ট্রাক প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের ইলাশপুরে একটি কমিউনিটি সেন্টারে ট্রাক প্রতীকের সমর্থনে নির্বাচনী সভায় তিনি একথা বলেন।

ডা. দুলাল বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ট্রাক প্রতীকের বিজয় কেউ আটকাতে পারবে না। ষড়যন্ত্র করে কারো বিজয় ঠেকানো যায় না। গুজব তারা রটায় যাদের পায়ের নিচে মাটি নেই। সূতরাং আসুন আগামী ৭ জানুয়ারি সারাদিন ট্রাক মার্কায় ভোট দিয়ে আমার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র, সকল অন্যায়, সকল গুজবের জবাব দিন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এ আর চৌধুরী সেলিম, ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুল বারী, সদস্য সচিব সালেহ আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মাশার আহমদ শাহ, ফেঞ্চুগঞ্জ উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি রাসেল আহমদ টিটু, সাবেক ইউপি সদস্য জামাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা রনি হাসান, উত্তর কুশিয়ারা ইউনিয়ন যুবলীগের সভাপতি জুনেল আহমদ, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তাহসান আহমদ সুনাম, মাইজগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি সানি আহমদ, ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ মাল্লুম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com