সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

উত্তরা প্রতিটি ওয়ার্ডে একটি করে খেলার মাঠ তৈরির ঘোষণা-খসরু চৌধুরীর

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

ঢাকা-১৮ আসনের প্রতিটি ওয়ার্ডে একটি করে খেলার মাঠ তৈরি, শিশু, কিশোর ও যুবকদের মাঝে ক্রীড়া সরঞ্জাম প্রদান এবং কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে বেকারত্ব দূরীকরণের ঘোষণা দিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা-১৮ আসনের কেটলি মার্কার প্রার্থী খসরু চৌধুরী সিআইপি।

২৮ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে রাজধানীর তুরাগ থানা এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় তিনি একথা বলেন।

এরপর তিনি দলিপাড়া পাকার মাথা, বাদশারটেক, বটতলা, উলিদাহ মার্কেট, উত্তরটেক, তাফালিয়া, পাকুরিয়া, নয়ানগর ও রানাভোলা এলাকায় প্রচারণা চালান।

এসময় তার সঙ্গে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যকরী সদস্য মো. মহিবুল হাসান, কাজী সালাউদ্দিন পিন্টু, আওয়ামী লীগ নেতা সেলিম খান, সোহেল রানাসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সুস্থধারার সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনার জন্য প্রয়োজনীয় সাহায্য ও সহযোগিতা প্রদান করার আশ্বাস দেন খসরু চৌধুরী। সেই সঙ্গে ঢাকা-১৮ সংসদীয় আসনের বিভিন্ন মহল্লাকে সিসি ক্যামেরার আওতায় আনা ও বিভিন্ন বাজারে ব্যবসার সুবিধার জন্য বিনামূল্যে ইন্টারনেট হটস্পট সুবিধা গড়ে তোলার ঘোষণা দেন।

খসরু চৌধুরী বলেন, কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও রেলস্টেশন এলাকার নিরাপত্তা বিধানে হকার মুক্ত ফুটপাত গড়ে তোলা হবে। ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠান মসজিদ, মাদরাসা, মন্দির, স্কুল, কলেজ, স্থাপন ও উন্নয়নে কাজ করা হবে।

১৮-আসনের সার্বিক উন্নয়নমূলক কাজ করার জন্য কেটলি মার্কায় ভোট ও তার জন্য সকলের কাছে দোয়া চান এই সংসদ সদস্য প্রার্থী।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com