সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

বিরোধী দলের নেতারা দেশের উন্নয়ন চোঁখে দেখতে পাননা-হাবিবুন নাহার

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মল্লিক মো. জামান, রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ 
সারাদেশে জমে উঠেছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪। সারাদেশের সাথে  তাল মিলিয়ে জাতীয় সংসদের ৯৭ বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) সংসদীয় আসনে জমে উঠেছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই আসনে বিভিন্ন দলের প্রার্থী থাকলেও নির্বাচনের মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী বর্তমান উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার ও স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার।
আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেছেন, দেশে যত উন্নয়ন হয়েছে তার সবকিছুই শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের অবদান। জামায়াত বিএনপি জোট সরকারের দেশের উন্নয়নে কোন ভূমিকা নেই। তারা এদেশের সর্বস্তরের জনগণকে নির্যাতন ও নিষ্পেষণ করেছে। বিএনপি জামায়াত জোট সরকারের ক্যাডার বাহিনী সাধারণ মানুষের সম্পদ জোরপূর্বক দখল করেছে। বিশেষ করে সুন্দরবনের কোল ঘেঁষা বাগেরহাট-৩ আসনটি ছিল সন্ত্রাসীদের আবাসস্থল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে এই অঞ্চলের সন্ত্রাসীদের  তাড়িয়েছে। আগে রামপাল উপজেলায় মাত্র একটি ইটের রাস্তা ছিল।
এখন এমন কোন রাস্তা নেই যেখানে  শেখ হাসিনা সরকারের উন্নয়ন পৌঁছাইনি। তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার নারী বান্ধব সরকার। বর্তমান সরকার নারীদের যত সুযোগ সুবিধা দিয়েছেন তা সারাবিশ্বে বিরল দৃষ্টান্ত স্থাপন হয়েছে। বিরোধী দলের নেতারা সরকারের উন্নয়ন চোঁখে দেখতে পাননা। তারা দিন- রাত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ বানচালের চক্রান্তে লিপ্ত আছে।
তারা চায়না দেশের মানুষ সারাবিশ্বের কাছে মাথা উঁচু করে বাঁচুক। এদেশের জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। এদেশের জনগণ আবারও আগামী ৭ই জানুয়ারি  সারাদেশে শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীদের ব্যাপক ভোটার উপস্থিতির মাধ্যমে নৌকায় ভোট দিয়ে টানা পঞ্চমবারের মতো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনবে।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের বড়কাঠালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।
ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো.শহীদ শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকরামুল কবীর কচির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আ. রউফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ (অব.) মোতাহার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, মোংলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,  উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হক লিপন,  মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. হোসনেয়ারা মিলি, ইউপি চেয়ারম্যান মো. আব্দুল্লাহ ফকির, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা সিরাজুল আযম দ্বারা।
জনসভায় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান নাজিয়া বেগম নাজরিনা, মোংলা উপজেলা যুবলীগের সভাপতি মো. ইস্রাফিল হাওলাদার, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ নুরুল আমিন, শেখ বজলুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য শেখ আব্দুস সবুর, যুবলীগ নেতা শেখ নুরনবীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জনসভা শুরুতে ইউনিয়নের সকল ওয়ার্ড ও পাশ্ববর্তী ইউনিয়ন থেকে ৪ হাজারের বেশি মানুষ নৌকার স্লোগানে মুখরিত আনন্দ মিছিল নিয়ে সমাবেশস্থলে প্রবেশ করে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com