সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

কোটালীপাড়ায় শেখ হাসিনার পক্ষে

নিউজ: ঢাকার কণ্ঠ 

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২৯ ডিসেম্বর, ২০২৩ ইং গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে গণসংযোগ করেছেন প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার।

আজ শুক্রবার মোঃ শহীদ উল্লা খন্দকার কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ শেষে ভাঙ্গারহাট বাজারে দলীয় নেতা-কর্মীদের নিয়ে পথসভায় মিলিত হন।

এ সময় বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, নৌকা প্রতীকের রাধাগঞ্জ ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক দেবদুলার বসু পল্টু, রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অমৃত লাল হালদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সর্বানন্দ বৈদ্য, সাধারণ সম্পাদক আব্দুল মালেক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সদস্য খায়রুল আলম রিপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শেখ শওকত, ডা. আশিষ পান্ডে, রাসেল মোল্লা বাঁধন, যুবলীগ নেতা বোরহান উদ্দিন, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুবি বিশ^াস, যুগ্ম সাধারণ সম্পাদক শিরিন খানমসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী তার সাথে ছিলেন।

মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) আসন থেকে অষ্টমবারের মতো প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর আগে তিনি এই আসন থেকে ৭বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com