বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো আজ হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিদেশ থেকে ফিরে গ্রেপ্তার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র) নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ দেশের অন্যতম বৃহত্তম ও আধুনিক বৃদ্ধাশ্রম ‘হেনরী ভুবন’ উদ্বোধন হলো ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের

বাংলার কলম হিরো’ গাফফার চৌধুরীকে বিএমএসএফের শেষ শ্রদ্ধা জ্ঞাপন

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

ঢাকা, শনিবার, ২৮ মে, ২০২২ খ্রী: বাংলার কলম হিরো, প্রখ্যাত সাংবাদিক,লেখক,কলামিস্ট,ভাষা সৈনিক প্রয়াত আব্দুল গাফফার চৌধুরীকে ফুলেল শ্রদ্ধা জানিয়ে বিদায় জ্ঞাপন করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)। শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে মরহুমের জানাযা শেষে তাঁকে জাতীয় প্রেসক্লাব,ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা জানায়।

এ সময় বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ, সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, সহ-সভাপতি জিয়াউদ্দিন তাওহীদ, যুগ্ম-সম্পাদক মাহবুব আলম চৌধুরী জীবন, কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান, সহ-দপ্তর সম্পাদক এখলাস হোসেন রিয়াদ প্রমূখ।

গত ১৮ মে দেশের প্রখ্যাত এই সাংবাদিক লন্ডনে মৃতবরণ করেন। আজ ২৮ মে তার মরদেহ ঢাকায় আনা হলে প্রথমে কেন্দ্রীয় শহীদ মিনারে জানাযা অনুষ্ঠিত হয়। বিকেলে তাঁকে মিরপুর বুদ্ধিজীবি কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

এদিকে গত ২০ মে বিএমএসএফ এর পক্ষ থেকে আয়োজিত শোক সভায় সদস্যদের প্রস্তাবের ভিত্তিতে তাঁকে কলম হিরো উপাধিতে ভুষিত করা হয়। সংগঠনের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com