বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
উত্তরায় ‘৩২‘রত্মগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো আজ হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিদেশ থেকে ফিরে গ্রেপ্তার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র) নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ দেশের অন্যতম বৃহত্তম ও আধুনিক বৃদ্ধাশ্রম ‘হেনরী ভুবন’ উদ্বোধন হলো

আওয়ামীলীগের নেতা কে এম আলমগীর হোসেনের পূজা মন্ডপ /মন্দির পরিদর্শন

 

সাগর কুমার বাড়ই ,খুলনা প্রতিনিধি : নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

১ লা অক্টোবর ~২০২২ শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে খুলনা জেলার তেরখাদা
উপজেলার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ২নং বারাসাত ইউনিয়নের চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন ২নং বারাসাত ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা মন্ডপ / মন্দির পরিদর্শন করেন।

উপজেলার কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দির ,
কাগদী সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ ও কাগদী চিন্তাপাত্র বাড়ী দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন ।

উপজেলার কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দির পরিদর্শন কালে তিনি বলেন তেরখাদা উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মমতা ময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও প্রশাসন কে নির্দেশে দিয়েছেন ।

তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকে বিশেষ করে তেরখাদা উপজেলায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ উৎসব মুখর পরিবেশে শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে ।

চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন বলেন , কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দির কমিটি গঠনের নির্দেশ দিয়েছে ।

তিনি আরো বলেন, পূর্ব ঘোষিত মোতাবেক কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দিরের উন্নয়ন প্রকল্প জন্য ১ লক্ষ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।

কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দির পরিদর্শন কালে উপস্থিত ছিলেন মন্দির কমিটির সভাপতি প্রমথ রঞ্জন মন্ডল ( বীর মুক্তিযোদ্ধা ) , সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র বাওয়ালী , কোষাধ্যক্ষ জগদীশ চন্দ্র মন্ডল , উপদেষ্টা ভূবন বাওয়ালী , সহ সভাপতি তুষার চিন্তাপাত্র , পিযুষ বিশ্বাস , সদস্য অচিন্ত্য অধিকারী ( উপ পুলিশ পরিদর্শক ) , সদস্য অনুপ অধিকারী ( উপ পুলিশ পরিদর্শক ) , সাহিত্য সম্পাদক চয়ন বাগচী , উপজেলার ২নং বারাসাত ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মোঃ রেজওয়ান শেখ , তেরখাদা উপজেলা ছাত্রলীগের ১নং জয়েন্ট সেক্রেটারি আলামিন হোসেন প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com