বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো আজ হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিদেশ থেকে ফিরে গ্রেপ্তার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র) নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ দেশের অন্যতম বৃহত্তম ও আধুনিক বৃদ্ধাশ্রম ‘হেনরী ভুবন’ উদ্বোধন হলো ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের

তীব্র সমালোচনা উপেক্ষা করে কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজার পূর্ণাঙ্গ কমিটি গঠন

 

সাগর কুমার বাড়ই ,খুলনা প্রতিনিধি ,খুলনা থেকে : নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

অনেক জল্পনা কল্পনা দ্বিধা দন্ধের অবসান ঘটিয়ে অবশেষে খুলনা জেলার তেরখাদা উপজেলার অদুরে কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে ।

কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজার পূর্ণাঙ্গ কমিটি গঠনের মধ্য দিয়ে তিন টি কমিটি গঠন করা হয় ।

তেরখাদা উপজেলার কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা র পূর্ণাঙ্গ কমিটি উপদেষ্টা মন্ডলী যথাক্রমে সুশীল কুমার বাড়ই , বিনোদ বিহারী বিশ্বাস ( অবসরপ্রাপ্ত শিক্ষক ) , মনমথ রন্জ্ঞন মন্ডল ( অবসরপ্রাপ্ত সেনা সদস্য ) , অমলেন্দু বিশ্বাস ( অবসরপ্রাপ্ত শিক্ষক ) , পরিমল কান্তি মন্ডল ( শিক্ষক ) , দেবাশীষ বিশ্বাস ( শিক্ষক ) , ভূপতি রন্জ্ঞন পাল ( শিক্ষক ) , অখিল বিশ্বাস , ভূবন বাওয়ালী ও পিযুষ বিশ্বাস ।

দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে অবশেষে কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা র পূর্ণাঙ্গ কমিটির সভাপতি প্রমথ রঞ্জন মন্ডল ( বীর মুক্তিযোদ্ধা ) ও সুভাষ চন্দ্র বাওয়ালী ( সাংস্কৃতিক ব্যক্তিত্ব ) কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করে ১৮ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয় ।

কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা র পূর্ণাঙ্গ কমিটির সহ সভাপতি পদে যথাক্রমে তুষার চিন্তাপাত্র , পঞ্চানন সাখারী ,
সহ সাধারণ সম্পাদক শ্যামল মন্ডল ,কোষাধ্যক্ষ জগদীশ চন্দ্র মন্ডল ( অবসরপ্রাপ্ত কৃষি ব্যাংক কর্মকর্তা ) , সাংগঠনিক সম্পাদক মিল্টন মন্ডল ( যুবলীগ নেতা ) , সহ সাংগঠনিক সম্পাদক তেরখাদা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক সাগর কুমার বাড়ই ,

দপ্তর সম্পাদক রনজিত মালাকার , সহ দপ্তর সম্পাদক হিরন কুমার রায় , সাংস্কৃতিক সম্পাদক দীপ্তি রানী মন্ডল ( প্রধান শিক্ষিকা ) , সহ সাংস্কৃতিক সম্পাদক অনুপ পাইক ,

প্রচার সম্পাদক ব্রজেন্দ্রনাথ মন্ডল , সহ প্রচার সম্পাদক পরিতোষ কির্তুনীয় , ধর্ম বিষয়ক সম্পাদক গৌর অধিকারী ,
সহ ধর্ম সম্পাদক হরিপদ বাগচী ,
সাহিত্য সম্পাদক চয়ন বাগচী , সহ সাহিত্য সম্পাদক সুমন মালাকার ।

তেরখাদা উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ২নং বারাসাত ইউনিয়নের চেয়ারম্যান কে এম আলমগীর হোসেনের অনুমতি ক্রমে সকল জল্পনা কল্পনা দ্বিধা দন্ধের অবসান ঘটিয়ে অবশেষে কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজার ১৮ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের মধ্য দিয়ে দেবী দুর্গার ষষ্ঠী পূজা হলো ।

তেরখাদা উপজেলায় সর্ব মোট ১০৫ টি পূজা মন্ডপ/ মন্দিরে শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে ।

তেরখাদা উপজেলায় আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা ও পর্যবেক্ষনের মধ্য দিয়ে দেবী দুর্গার ষষ্ঠী পূজা উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠিত হলো ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com