সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

শ্রীনগরে ইউনিয়ন পরিষদ কর্মকর্তাদের মৌলিক প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মুন্সীগঞ্জ) প্রতিনিধি

 

মুন্সীগঞ্জের শ্রীনগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য ও সচিবগণের জন্য ইউনিয়ন পরিষদ সম্পর্কিত মৌলিক প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার( ৫ এপ্রিল) জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট(এনআইএলজি) আয়োজনে ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে তিনব্যাপী

প্রশিক্ষন শেষে বিকেল ৪ টায় উপজেলা পরিষদ অডিওটোরিয়ামে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও সচিবগণদের প্রশিক্ষন ও সনদ প্রদানের মাধ্যমে এই সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন পাটওয়ারী’র সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুগ্ম সচিব মোঃ সবুর হোসেন, পরিচালক(প্রশিক্ষণ ও পরামর্শ)এনআইএলজি ঢাকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ এনামুল আহসান, উপ-পরিচালক মুন্সসিগন্জ জেলা প্রশাসক

কার্যালয় ,উপজেলা চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন।

 

আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভুমি) মোঃ আবু বক্কর সিদ্দিক, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল বাকী, পিআইও কর্মকর্তা আশেকুর রহমান, বিআরডিবি কর্মকর্তা সাজেদুর রহমান প্রমুখ।

উপজেলার ১৪ ইউনিয়নের ১৪জন ইউপি চেয়ারম্যান, ১৪ জন ইউপি সচিব, ১শত ২৬ জন ইউপি সদস্য, ৪২জন নারী ইউপি সদস্যদেরকে তিন দিন ব্যাপী প্রশিক্ষন প্রদান শেষে সনদ প্রধান করা হয়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com