শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
উত্তরায় ‘৩২‘রত্মগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো আজ হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিদেশ থেকে ফিরে গ্রেপ্তার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র) নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ দেশের অন্যতম বৃহত্তম ও আধুনিক বৃদ্ধাশ্রম ‘হেনরী ভুবন’ উদ্বোধন হলো

বরগুনা তালতলীতে ইউপি সদস্যের নেতৃত্বে ঘর ভাঙচুর,আহত-৪

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃনাজমুল হোসেন বিজয়। বরগুনা জেলা প্রতিনিধিঃ


বরগুনার তালতলীতে ছোটবগী ইউনিয়নের ৯ নম্বর ও য়ার্ডের ইউপি সদস্য কালামের নেতৃতে বাড়ি-ঘর ভাঙচুর ও হামলার অভিযোগ পাওয়া গেছে। এ হামলায় চার জন গুরুতর আহত। এ ব্যাপারে ভুক্তভোগী আ. রব বিশ্বাস বাদী হয়ে ইউপি সদস্যসহ ছয়জনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

শনিবার(০১ জুলাই) দুপুরে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গতকাল দুপুরে উপজেলার সুন্দরিয়া এলাকা এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে ও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার আ. রব বিশ্বাস পৈত্রিক সূত্রে জমির মালিক হয়ে বসত বাড়ি নির্মাণ করে ভোগদখল করে আসছেন। বিবাদি ইউপি সদস্য মো. কালাম ও নিজাম হাওলাদার ঐ জমি জোরপূর্বক দখলের চেষ্টা করে আসছে। এ ঘটনায় আদালতে একটি মামলা চলমান। এই জের ধরে গতকাল ইউপি সদস্য মো. কালামের নেতৃতে ৫০ থেকে ৬০ জন সন্ত্রাসী বাহিনী নিয়ে বসত বাড়িতে হামলা চালায়। এ সময় বসত ঘর ও গোয়াল ঘর কুপিয়ে তছনছ করে। বসত ঘর ও জমি রক্ষা করতে এলে আ.সালাম (৪৮), বাবুল(৪৫), সনিয়া (২৮) ও কামাল বিশ্বাস (৩২) কে হত্যার উদ্দেশ্য কুপিয়ে গুরুতর জখম করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চলতি বছরে ইউপি সদস্য মো.কালামের বিরুদ্ধে এক হিন্দু বাড়িতে হামলা চালানোর অভিযোগ রয়েছে।

ইউপি সদস্য মো.কালাম বলেন, এবিষয়ে আমি কিছু জানি না। তবে শুনেছি মারধরের ঘটনা ঘটেছে। তিনি আরও বলেন, আমাকে জড়িয়ে মিথ্যা তথ্য ছড়াচ্ছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু এ বিষয়ে বলেন, খবর পেয়ে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com