মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র) নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ দেশের অন্যতম বৃহত্তম ও আধুনিক বৃদ্ধাশ্রম ‘হেনরী ভুবন’ উদ্বোধন হলো ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন

নওগাঁর বদলগাছীতে, অভিযান চালিয়ে ৭শ’ ২০পিস অবৈধ টাপেন্টাডল ট্যাবলেটসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে RAB-৫

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ফিরোজ হোসেন, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

 

নওগাঁর বদলগাছীতে র‍্যাব-৫,মঙ্গলবার তারিখ ২৪/১০/২০২৩ ইং অভিযান চালিয়ে ৭শ’ ২০পিস অবৈধ টাপেন্টাডল ট্যাবলেটসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ ।

মঙ্গলবার ভোরে উপজেলার থুপশহর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সকাল সাড়ে ৯টায় র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার থুপশহর গ্রামের আজাহার আলীর ছেলে সুমন হোসেন ও একই এলাকার ফেরদৌস হোসেনের ছেলে শয়ন হোসেন এবং মাহমুদপুর গ্রামের রাশেদুল হকের ছেলে আশিক আহমেদ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- সুমন হোসেন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে শয়ন ও আশিক এর মাধ্যমে নওগাঁর বিভিন্ন এলাকায় বিক্রি করতো। বিষয়টি নিয়ে র‌্যাব তাদের গতিনিধি পর্যবেক্ষণ করছিল। গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এর নেতৃত্বে মঙ্গলবার ভোরে থুপশহর এলাকায় অভিযান পরিচালনা করা হয় এবং ৩ জনকে আটক করা হয়। এসময় গ্রেপ্তারকৃত আসামীদের শরীর তল্লাশি করে তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৭শ’ ২০ পিস অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী বদলগাছী থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com