বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র) নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ দেশের অন্যতম বৃহত্তম ও আধুনিক বৃদ্ধাশ্রম ‘হেনরী ভুবন’ উদ্বোধন হলো ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন

নওগাঁয় ধর্ষণ মামলার পালাতক আসামীকে আটক করেছে র‍্যাব

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ

মোঃ সারোয়ার হোসেন অপু নওগাঁ প্রতিনিধি,

নওগাঁয় ধর্ষন মামলার পলাতক আসামী মো. মনোয়ার (৩৪) কে আটক করেছে র‍্যাব। র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল তার গতিবিধি পর্যবেক্ষণ ও ছায়া তদন্ত শুরু করে তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার পূর্বরাত পৌনে ১টার দিকে জেলার মহাদেবপুর থানার শালবাড়ী দেওয়ানপুর এলাকা থেকে তাকে আটক করে।

এঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে থানা পুলিশ এর আগে ঘটনার মূল হোতা সুজনকে ঢাকা থেকে আটক করে। আটককৃত মনোয়ার নওগাঁ সদর থানার মোহনপুর গ্রামের মো. সামাদের ছেলে।

র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম জানান, ভুক্তভোগী ছাত্রী হাপানিয়া স্কুল এন্ড কলেযের ১০ম শ্রেনীর ছাত্রী।

প্রতিদিনের মত সে গত ৩০ সেপ্টেম্বর সকাল ৭টার দিকে হাপানিয়া বাজারে প্রাইভেট পড়ার জন্য একডালা নামক স্থানে পৌঁছালে সেখানে অবস্থানরত ব্যাটারী চালিত অটো ড্রাইভার সুজন তাকে সুকৌশলে অটোতে তুলে অপহরণ করে আটককৃত মনোয়ারের ভাড়া বাড়িতে নিয়ে গিয়ে তাকে বিভিন্নভাবে ভয়ভীত প্রদর্শন করে শারিরীক সম্পর্কের চেষ্টা করে।

তাকে কোনভাবে শারিরীক সম্পর্কে রাজি করাতে না পেরে সুজন এবং মনোয়ার দুজন মিলে জোরপূর্বক তাকে পালাক্রমে গণধর্ষন করে এবং ধর্ষনের ভিডিও তাদের ব্যক্তিগত মোবাইল ফোনে ধারন করে।

ধর্ষকরা উক্ত ধর্ষনের ঘটনা কারো নিকট প্রকাশ করলে ধারনকৃত ভিডিও ইন্টারনেটে ছেড়ে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। পরবর্তীতে তাকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com