মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র) নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ দেশের অন্যতম বৃহত্তম ও আধুনিক বৃদ্ধাশ্রম ‘হেনরী ভুবন’ উদ্বোধন হলো ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন

কর্ণফুলী১১নং(মাতব্বর)খেয়াঘাট” জরাজীর্ণতায় চলছে তো চলছেই:যেন দেখার কেউ নেই..

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

হোসেন বাবলা:

কর্ণফুলী১১নং (মাতব্বর)খেয়াঘাট” ৬ডিসেম্বর (চট্রগ্রাম)

জরাজীর্ণতায় চলছে তো চলছেই,যেন দেখার কেউ নেই..!
দীর্ঘ বৎসর ধরে এই গুরুত্বপূর্ণ খেয়া পারাপারটি অনেক টাই অরক্ষিত অবস্থায় জনসাধারণ নদী পার হচ্ছেন । প্রতিনিয়ত ঘটছে মারাত্মক দূর্ঘটনা ও অঘটন,বিড়ম্বনা।
আর সেবার মান বাড়াতে না পারলে ও বেড়েছে তিন গুণ ভাড়া বৃদ্ধিতে ও সেবা বাড়েনি ।

চসিকের ঘাট ইজারাদার বিপুল ডাক নিয়ে তাদের মাশূল আদায় নিতেই ব্যস্ত । নিয়মিত ৩/৪টি নৌযান চলাচল করার কথা থাকলেও মাত্র ১/২ দুটি বোট চলমান রেখে চলাচল রত যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে প্রতিদিনের।
এই প্রতিদিন শহর থেকে উপজেলা কর্ণফুলী, আনোয়ারা, পটিয়া ও বাঁশখালী সহ বিভিন্ন ইউনিয়নে গমন করেন। কিন্তু ঘাটের দূরাবস্থার জন্য চলতি ২/৩ মাসে অনেকটা কমে গেছে নৌকার যাত্রী।

আর বেশ কিছু দিন ধরে ঘাটের দূরাবস্থার কথা চসিক মেয়রের দৃষ্টি আকর্ষণ করেও‌ কোন প্রতিকার হয়নি।
বিষয়টি অতি দ্রুত উচ্চ পর্যায়ের প্রশাসন, চট্রগ্রাম জেলা প্রশাসক ও নৌ পরিবহন কতৃপক্ষের মাধ্যমে সংস্কার – মেরামত করতে জোর দাবি জানিয়েছেন ভূক্তভোগীরা।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com