মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
দেশের অন্যতম বৃহত্তম ও আধুনিক বৃদ্ধাশ্রম ‘হেনরী ভুবন’ উদ্বোধন হলো নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস

বিজয় দিবসে শীতার্তদের পাশে লংগদু জোন

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মো.আকতার হোসেন,খাগড়াছড়ি প্রতিনিধিঃ

শুক্রবার সকাল ১১ টার সময় লংগদু জোনের উদ্যোগে মাইনীমুখ আর্মি ক্যাম্প এবং জোনের দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন ক্যাম্পে স্থানীয় দরিদ্র ৪৬০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

লংগদু জোনের অনুষ্ঠিত এই কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন লেঃ কর্ণেল হিমেল মিয়া, জোন কমান্ডার, লংগদু জোন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার, সার্কেল এএসপি, ওসি লংগদু জোন এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে জোন কমান্ডার বলেন, “শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী দীর্ঘদিন ধরে পার্বত্য অঞ্চলে অত্যন্ত দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে।

পাহাড়ে বসবাসরত জনগনের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সকল সম্প্রদায়ের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এরূপ উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে”।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com