বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো আজ হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিদেশ থেকে ফিরে গ্রেপ্তার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র) নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ দেশের অন্যতম বৃহত্তম ও আধুনিক বৃদ্ধাশ্রম ‘হেনরী ভুবন’ উদ্বোধন হলো ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের

আহসান উল্লাহ মাস্টার অমর হয়ে থাকবেন: স্মরণ সভায় বক্তারা

 

আরিফা হক গাজীপুর প্রতিনিধিঃ নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

গাজীপুরের মানুষের প্রিয় নেতা, রাজনীতির শুদ্ধপুরুষ কিংবদন্তি রাজনীতিবিদ, ভাওয়াল বীর,বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির ১৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী যুবলীগের উদ্যোগে স্বরণ সভা অনুষ্ঠিত ।
গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম, মোঃ সুমন আহমেদ শান্ত বাবু ও এস এম আলমগীর হোসেন মোড়লের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন -যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-মহানগর আওয়ামী লীগের সভাপতি- আলহাজ্ব এড. আজমত উল্লা খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক-মোঃ আতাউল্লাহ মন্ডল, গাজীপুর সিটি কর্পোরেশন এর ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি- এড. মোঃ ওয়াজ মিয়া, আফজাল হোসেন সরকার রিপন,যুগ্ন সাধারণ সম্পাদক – মোঃ মতিউর রহমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com