মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

বিজিবি’র অভিযানে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত থেকে ০৫ কেজি হেরোইন জব্দ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

জুবায়ের আলম

চাঁপাইনবাবগঞ্জ,  তারিখঃ ০৪ মে ২০২৩ ইং বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র গোয়েন্দা তৎপরতা ও অভিযানিক কর্মকাণ্ড অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)-এর দায়িত্বপূর্ণ সোনামসজিদ সীমান্তে অভিযান পরিচালনা করে একটি মোটরসাইকেলসহ ০৫ কেজি হেরোইন জব্দ করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে ০৩ মে ২০২৩ তারিখ আনুমানিক রাত ২০৪৫ ঘটিকায় বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)-এর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া এর নেতৃত্বে বিজিবি’র একটি বিশেষ টহলদল সোনামসজিদ বিওপি’র দায়িত্বপূর্ণ তাহাখানা নামক স্থানে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনাকালে ০২ জন মোটরসাইকেল আরোহীকে দেখে বিজিবি টহলদলের সন্দেহ হলে বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে। বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল আরোহীদ্বয় তাদের ব্যবহৃত মোটরসাইকেলসহ একটি বস্তা ফেলে দিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি টহলদল ফেলে যাওয়া বস্তাটি তল্লাশি করে মালিকবিহীন ০৫ কেজি হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com